September 22, 2024, 11:30 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

সোনাতলায় পৌর মেয়রের মুক্তির দাবিতে মানবনবদ্ধন শেষে চেয়ারম্যানের সরকারি বাসভবনে হামলার অভিযোগ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার সোনাতল্য়া পৌার মেয়রের মুক্তির দাবিতে মানববন্ধন শেষে উপজেলা চেয়ারম্য্যানের সরকারি বাসভবনে হামলার ঘটনাঘটে। এঘটনায় ৪জনন দলীয় নেতাকর্মী আহত হয়েছে। আহতরা হলেন উপজেলা মৎস্যজিবী লীগের যুগ্ন আহবায়ক মাহমুদুর রশিদ সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো, পৌর আওয়ামীলীগের সদস্য রেজাউল করিম, কলেজ ছাত্রলীগের যুগ্ন সাঃ সম্পাদক শ্রী চন্দন কুমার।
আহতরা জানান, ১৮’ই জানুয়ারি মঙ্গলবার সকালে সোনাতলা পৌরসভাস্ত গাজী প্লাজার মোড় এলাকায় মেয়র নান্নুর লোকজন একটি মানববন্ধন করে। উক্ত মানববন্ধন শেষে তারা একটি মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্তরে আসে। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপিতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লীটন আমাদের নিয়ে নির্বাচনী সংক্রান্ত বিষয় নিয়ে আলাপ-আলোচনা করছিলেন। ঠিক সেইসময়ে তারা উপজেলা চেয়ারম্যান ও আমাদের উদ্দেশ্য করে হামলা চালায় ও ইট-পাটকেল নিকোসপ করে। এসময় আমরা প্রতিবাদ করলে তারা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। তারা আরো জানায়, গত ৩’রা নভেম্বর পৌর নির্বাচন পরবর্তি সহিংশতায় মেয়র নান্নুর লোকজন উপজেলা চেয়ারম্যানের উপর হামলা চালায়্ এসময় তাকে হত্যার উদ্দেশ্যে ছুড়িকাঘাত করে এবং তার সহযোগি আরো ৪জন দলীয় নেতাকর্মী আহত হয়। ঐ সময় তারা তাদের উদ্দেশ্য সফল করতে নাপারায় আজ পুর্ব পরিকল্পনা করে এরুপ ঘটনা ঘটায়। এদিকে উক্ত ঘটনার পর সোনাতলা সদর ইউনিয়নের দলীয় মনোনয়নপ্রাপ্ত নৌকার চেয়ারম্যান চেয়ারম্যান প্রার্থী মাহবুবুল আলম বুলু দলীয় নেতাকর্মীদের নেতৃতে হামলা কারিদের বিরুদ্ধে আইনগত ব্যাবসস্থা গ্রহনের দাবিতে একটি প্রতিবাদ মিছির নিয়ে উপজেলা পরিষদ চত্তর হতে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্সি করে। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সাথে কথা বললে তিনি বলেন, ঘটনার বিষয়টি জানার পর দ্রুত পুলিশ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে এবং যেনো কোন ধরনের বিশৃঙ্খলা না হয় সেজন্য এলাকার প্রধান প্রধান স্থানে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। তবে এবিষয়ে এখনো থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com